মজার গল্প, উপন্যাস, গোয়েন্দা কাহিনী, ছোট গল্প, শিক্ষামূলক ঘটনা, মজার মজার কৌতুক, অনুবাদ গল্প, বই রিভিউ, বই ডাউনলোড, দুঃসাহসিক অভিযান, অতিপ্রাকৃত ঘটনা, রুপকথা, মিনি গল্প, রহস্য গল্প, লোমহর্ষক গল্প, লোককাহিনী, উপকথা, স্মৃতিকথা, রম্য গল্প, জীবনের গল্প, শিকারের গল্প, ঐতিহাসিক গল্প, অনুপ্রেরণামূলক গল্প, কাহিনী সংক্ষেপ।

Total Pageviews

Friday, July 9, 2021

হাসির গল্পঃ বোকা ভুত (মজার ভুতের গল্প) - Hasir golpo: Boka Vut (Mojar vuter golpo)


হাসির গল্প, বোকা ভুত,মজার ভুতের গল্প,বোকা ভুত,vuter golpo,hasir golpo,mojar golpo,vuter golpo in bangla

হাসির গল্পঃ বোকা ভুত (মজার ভুতের গল্প)
একদিন এক বোকা ভূত শেওড়া গাছের ডালে বসে ছিল,  এক দুষ্টু ছেলে শেওড়া গাছের নিচে যাচ্ছিল। ভূত তো ভাবল এইতো সুযোগ।   লাফ দিয়ে সামনে গিয়ে তার সামনে দাঁড়াল।

চকচকে বত্রিশ পাটি দাঁত বের করে বললএখন তোর ঘাড় মটকাব।কিন্তু দুষ্ট ছেলেটা বললতুই আমার কি ঘাড় মটকাবিরেজানিস আমি কে?  বোকা ভুত বললকে তুই?”“আমি হলাম ভূতের বাপ টুত।”“তাই নাকিতুই টুত। তোর কী আছে যে,  তুই আমাকে ভয় দেখাস?  দুস্টু ছেলেটা বললকারণ আমি যা খেতে পারি তা তুই খেতে পারবি না। তাই নাকিদেখা তো?
দুষ্ট ছেলেটা তার পোটলা থেকে দুটো ক্ষুদ্র মাটির পাতিল বের করল। এক পাতিলে ছিল দইআর এক পাতিলে সাদা চুন। দুষ্ট ছেলেটা দইয়ের পাতিল থেকে এক চামচ দই খেল। আর চুনের পাতিলটা বোকা ভূতের হাতে দিয়ে বললএইবার নে,  তুই খা দেখি।বোকা ভূত তো আর এত কিছু বোঝেনি। সে যেই এক চামচ মুখে দিয়েছে অমনি ওরে বাবা গো ওরে মা গোবাঁচাও গো বলে চিৎকার করে হাত থেকে সব ফেলে দিল আর  দুষ্ট ছেলেটার পায়ে পড়ে গেল। এবার ছেলেটা জোরে অট্টহাসি দিয়ে বললহীরা জহরত যা আছে এখুনি বের কর।
Tags: হাসির গল্প, বোকা ভুত,মজার ভুতের গল্প,বোকা ভুত,vuter golpo,hasir golpo,mojar golpo,vuter golpo in bangla

No comments:

Post a Comment

Featured Post

মজার গল্প - টেরোড্যাকটিলের ডিম – সত্যজিৎ রায় – Mojar golpo – Pterodactyl er dim - Satyajit Ray

মজার গল্প - টেরোড্যাকটিলের ডিম – সত্যজিৎ রায় – Mojar golpo – Pterodactyl er dim - Satyajit Ray মজার গল্প - টেরোড্যাকটিলের ডিম  – সত্যজিৎ রা...