মজার গল্প, উপন্যাস, গোয়েন্দা কাহিনী, ছোট গল্প, শিক্ষামূলক ঘটনা, মজার মজার কৌতুক, অনুবাদ গল্প, বই রিভিউ, বই ডাউনলোড, দুঃসাহসিক অভিযান, অতিপ্রাকৃত ঘটনা, রুপকথা, মিনি গল্প, রহস্য গল্প, লোমহর্ষক গল্প, লোককাহিনী, উপকথা, স্মৃতিকথা, রম্য গল্প, জীবনের গল্প, শিকারের গল্প, ঐতিহাসিক গল্প, অনুপ্রেরণামূলক গল্প, কাহিনী সংক্ষেপ।

Monday, August 17, 2020

ফায়সালা – মজার গল্প – হাসির গল্প – ছোট গল্প

ফায়সালা  মজার গল্প  হাসির গল্প – ছোট গল্প

ফায়সালা মজার গল্প হাসির গল্প ছোট গল্প
একদিন এক গাঁয়ের কিছু নির্জন স্থানে দাঁড়িয়ে একটি কিশোর প্রথমে উদ্বেগে ও উত্তেজনায় ছোটাছুটি করে দুজন লোককে কি যেন বলছিল। জায়গাটা লোকালয় থেকে একটু দূরে তাই দূরের লোকজন আবছা আবছা দুটি লোক আর একটা ছেলেকে দ্রুতবেগে নড়াচড়া এবং কিছুটা যেন হাতাহাতির মত করতে দেখছিল। তবে যার যার মত সবাই ব্যস্ত বলে সে বিষয়ে আর তেমন কৌতূহল দেখায়নি তারা। কিন্তু, কিছুক্ষণ পরে, লোক দুটির চলাফেরায় আরো বেগ ও ক্ষিপ্রতা লক্ষ্য করা গেল। আর ছেলেটিও চিৎকার করতে করতে দৌড়ে লোকালয়ের দিকে আসতে থাকল। অবশেষে ছেলেটির চিৎকার প্রথমে একটু অস্পষ্টভাবে এবং শেষে খুব স্পষ্টভাবেই শোনা গেল। 
ছেলেটি ভয়ার্ত চিৎকার দিয়ে অতি দ্রুত মানুষজনের দিকে ছুটে আসতে আসতে বলছিল : তোমরা কে কোথায় আছ, জলদি আস আমার বাপেরে মাইরা ফালাইল। লোকজন উৎকর্ণ হল এবং ছেলেটির কথা শুনে অকুস্থলের দিকে এগোল।
প্রথমে মানুষ একটু সতর্ক হয়ে র‍্যাবের সঙ্গে সন্ত্রাসীদের ক্রসফায়ার চলছে কিনা সে ব্যাপারে নিশ্চিত হতে চাইল। কিন্তু যখন দেখল ঘটনা তা না। তখন পিঠ টান না দিয়া দ্রুতগতিতে ঘটনাস্থলে পৌছল। যেয়ে দেখে দুই বীরপুঙ্গব নিজেদের মধ্যে ধস্তাধস্তি, পাছড়াপাছড়িতে উলটিপালটি খাচ্ছে। এ একবার তুলে পড়ে আর ও বুকের ওপর চড়ে বসে নাকেমুখে ঘুসি মারে। আবার ঘটে বিপরীত কাণ্ড।
ছুটে আসা লোকজন বলে : কৈ রে ছ্যামড়া, তর বাপ কোনডা ক, তারে বাচাই।
ছ্যামড়া বলে, হেইডা ফায়সালা করবার পারে না বইল্যাই তো হেরা এমুন মারামারি করবার লইছে (করতেছে) 

No comments:

Post a Comment

Popular Posts